বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলের বাসাইলে আগুনে পুড়ে ১ জনের মৃত্যু, ৪ টি দোকান ভস্মীভূত

টাঙ্গাইলের বাসাইলে আগুনে পুড়ে ১ জনের মৃত্যু, ৪ টি দোকান ভস্মীভূত

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের বাসাইলে একটি বাজারে আগুনে পুড়ে সৈয়দ মঞ্জুরুল ইসলাম (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এঘটনায় চারটি দোকান ঘর ভশ্মিভূত হয়ে গেছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে উপজেলার আইসড়া বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

নিহত সৈয়দ মঞ্জুরুল ইসলাম আইসড়া গ্রামের মৃত সৈয়দ আনোয়ার হোসেনের ছেলে। তিনি বাজারে টের্লাসের দোকান করতেন। এলাকাবাসী জানান, রাত আড়াইটার দিকে আইসড়া বাজারে হঠাৎ করে একটি দোকানে আগুন জ্বলতে দেখে, স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। এর মধ্যেই ৪ টি দোকানে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়ার প্রায় দুই ঘণ্টা পর তারা ঘটনাস্থলে পৌঁছে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় টেইর্লাসের দোকানের ভেতরে থাকা মঞ্জুরুল ইসলাম আগুনে পুড়ে মৃত্যু হয়। এ ঘটনায় আগুনে ৪ টি দোকানে প্রায় ১৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয় ইউপি সদস্য বাবুল সরকার বলেন, ‘হঠাৎ করে টেইর্লাসের দোকান থেকে আগুন জ্বলে উঠে। ওই দোকানের ভেতরে মঞ্জুরুল ঘুমিয়ে ছিল। সেখান থেকে বের হতে না পারায় আগুনে পুড়ে তার মৃত্যু হয়। আগুনে চারটি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বাসাইল ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মাজহারুল ইসলাম বলেন,টেইর্লাসের দোকানে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ধারণা করছি টেইর্লাসের দোকানে থাকা ব্যক্তিটি আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে সেখানেই তার মৃত্যু হয়। এ ঘটনায় চারটি দোকান ঘর পুড়ে প্রায় সাড়ে সাত লাখ টাকার ক্ষতি হয়েছে। পুলিশের উপস্থিতিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments