শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাঅধ্যক্ষ আমিরুল ইসলামের ১৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত

অধ্যক্ষ আমিরুল ইসলামের ১৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত

কামাল সিদ্দিকী: পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি এড. মুহাম্মদ মহিউদ্দিনের ১ম এবং প্রেসক্লাবের অন্যতম সদস্য বিশিষ্ট সাংবাদিক ও শিক্ষাবিদ অধ্যক্ষ আমিরুল ইসলামের ১৪ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়। ৮ ফেব্রুয়ারী বুধবার দুপুরে শহরের আব্দুল হামিদ রোডের আখতারুজ্জামান টাওয়ারের ৫ম তলায় মিডিয়া সেন্টারে প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি কামাল সিদ্দিকী‘র সঞ্চালনায় এবং সাবেক সিনিয়র সহ-সভাপতি আখতারুজ্জামান আখতারের সভাপতিত্বে স্মরণ সভায় সূচণা বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন।

স্মরণ সভায় অতিথি হিসেবে বক্তব্য দেন সরকারী এডওয়ার্ড কলেজের সাবেক ভাইস প্রিন্সিপ্যাল অধ্যাপক শহীদ মোঃ ইব্রাহিম, সরকারী মহিলা কলেজের সহযোগী অধ্যাপক কথা সাহিত্যিক আখতার জামান, প্রেসক্লাবের জ্যেষ্ঠ সদস্য দৈনিক চাঁদনী বাজার পত্রিকার ব্যুরো পরিচালক এইচ, কে,এম আবুবকর সিদ্দিক, প্রয়াত মহিউদ্দিনের সহধর্মীনি নওরোজ আরা বেগম, প্রয়াত আমিরুল ইসলামের সন্তান সিটি কলেজের অধ্যক্ষ সুজন মাহমুদ ও কন্যা লিমন আমীর।

বক্তারা বলেন, প্রয়াত মহিউদ্দিন ও আমিরুল ইসলাম ছিলেন সৎ, নির্ভেজাল ভদ্রলোক। তাদের শিক্ষকতা ও আইন পেশা এবং সাংবাদিকতার জীবণ ছিলো সততাতে ভরপুর। প্রয়াত এই দু‘জন ব্যক্তি হতে পারে আগামী প্রজন্মের জন্য উদাহরণ, অনুসরণ, অনুকরণীয়। সভার শুরুতে তাদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। স্মরণ সভায় প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগের সভাপতিত্ব করার থাকলেও অসুস্থ্য জনিত কারণে রুটিন চেকআপের জন্য আকস্মিক ভাবে তিনি ঢাকায় চলে যাওয়ায় স্মরণ সভায় ভার্চুয়ালি তিনি সবাই শুভেচ্ছা ও অভিবাদন জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments