শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাআক্কেলপুরে গুদাম ও বাসা ভাড়া নিয়ে জবর-দখলে রাখার অভিযোগ

আক্কেলপুরে গুদাম ও বাসা ভাড়া নিয়ে জবর-দখলে রাখার অভিযোগ

আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুর পৌরশহরের পশ্চিম আমুট্ট মহল্লায় একটি গুদাম ও বাসা ভাড়া নিয়ে জবর-দখলে রাখার অভিযোগ করেছেন মালিক মোফাখারুল ইসলাম ওরফে হান্নু সরকার।

আজ সোমবার দুপুরে আক্কেলপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি ভাড়াটিয়া মঞ্জুর রহমানের বিরুদ্ধে এ অভিযোগ করেন।

মোফাখারুল ইসলাম (হান্নু সরকার) নওগাঁর বদলগাছির উপজেলার কোলাহাট হুদড়াকুড়ি গ্রামের মজির উদ্দিন সরকারের ছেলে।

সংবাদ সম্মেলনে মোফাখারুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, আক্কেলপুর পৌরশহরের পশ্চিম আমুট্ট মৌজার জেএল নম্বর ১৫, খতিয়ান নম্বর ১০৫৭ দাগ নম্বর ১৯৩৪ জমির শ্রেণি বাড়ি পরিমাণ ২৫ শতক। ২০০৫ সালের ১ জুলাই তারিখে বদলগাছি উপজেলার মিঠাপুর গ্রামের মৃত সরিফ উদ্দিন মন্ডলের ছেলে মঞ্জুর রহমান দশ বছর মেয়াদী আমার কাছ থেকে গুদাম ও বাসা ভাড়া নিয়েছিলেন। নন জুড়িশিয়াল স্ট্যাম্পে চুক্তিনামা রয়েছে। তিনি আমাকে নিয়মিত ভাড়া দিচ্ছিলেন। চুক্তি অনুযায়ী ২০১৫ সালের ১ জুলাই ভাড়ার দশ বছর মেয়াদ শেষ হয়। মেয়াদ শেষ হওয়ার আগেই গুদাম ও বাসা ছেড়ে দেওয়ার জন্য তাগাদা দিয়েছি। মেয়াদোর্ত্তীন হওয়ার পর তিনি গুদাম ও বাসা ছেড়ে দিচ্ছিলেন না। এঘটনায় তিনি ২০১৬ সালে ভাড়াটিয়া মঞ্জুর রহমানের বিরুদ্ধে আক্কেলপুর পৌরসভায় একটি অভিযোগ দায়ের করেন। ওই বছরের ১১ আগষ্ট পৌরসভার মেয়র আমার পক্ষে রায় দেন। মেয়াদোর্ত্তীন হওয়ার গত সাড়ে সাত বছরে ভাড়াটিয়া মঞ্জুর রহমানকে একাধিক বার বলা সত্বেও তিনি গুদাম ও বাসা ছাড়েননি। আবার ভাড়াও দেননি। তিনি আমার গুদাম ও বাসা জবর-দখল করে রেখেছেন। আমি স্থায়ী বাসিন্দা না হওয়ায় তিনি আমাকে মারপিট ও মিথ্যা মামলা দায়ের করে হয়রানীর হুমকি দিচ্ছেন। আমি আমার গুদাম ও বাসা জবর-দখলের কবল থেকে মুক্ত করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

পশ্চিম আমুট্ট মহল্লার বাসিন্দা শামীম লস্কর বলেন, গুদাম ও বাসার মালিক মোফাখারুল ইসলাম ওরফে হান্নু সরকার। অনেক আগে মালিকের কাছ থেকে মঞ্জুর রহমান ভাড়া নিয়েছিলেন। মেয়াদোর্ত্তীন হওয়ার পর মালিক মোফাখারুল ইসলাম তার ভাড়াটিয়া মঞ্জুর রহমানকে গুদাম ও বাসা ছাড়তে বলেছিলেন। কিন্তু ভাড়াটিয়া মঞ্জুর রহমান গুদাম ও বাসা ছাড়েননি। এ নিয়ে মালিক মোফাখারুল ইসলাম তার ভাড়াটিয়ার বিরুদ্ধে পৌরসভায় অভিযোগ করেছিলেন।
আক্কেলপুর পৌরসভার এক নম্বর ওর্য়াডের সাবেক কাউন্সিলর মাজেদুর রহমান বলেন, আমার যতদুর মনে আছে, মোফাখারুল ইসলাম তার ভাড়াটিয়া গুদাম ও বাসা ছাড়ছেন না বলে পৌরসভায় অভিযোগ করেছিলেন। পৌরসভা থেকে ভাড়াটিয়াকে গুদাম ও বাসা ছেড়ে দিতে বলা হয়েছিল। তবে ভাড়া গুদাম ও বাসা ছাড়েননি।
মুঠোফোনে যোগাযোগ করা হলে মঞ্জুর রহমান বলেন, আমি সাক্ষাতে কথা বলব বলে মুঠোফোনের সংযোগ কেটে দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments