বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটা সৈকতে বালু দিয়ে মৎস কন্যার ভাস্কর্য তৈরি করল পর্যটক

কুয়াকাটা সৈকতে বালু দিয়ে মৎস কন্যার ভাস্কর্য তৈরি করল পর্যটক

মিজানুর রহমান বুলেট: সূর্যাস্ত ও সূর্যোদয়ের বেলাভূমিতে এক পর্যটকের আল্পনায় ফুটে উঠল কাল্পনিক মৎসকন্যা। আজ সকালে ২ ঘন্টায় এমন নান্দনিক চিত্র ফুটিয়ে তুলছে গাজিপুর থেকে আসা মো. রফিক নামে পর্যটক ও তার বন্ধুরা। এমন নান্দনিক ভাস্কর্য দেখে ভীড় জমিয়েছে কুয়াকাটায় আগত পর্যটকরা। কেউ সেলফি তুলছে কেউ আবার প্রশংসা করছে।

মানুষ এবং মাছের বৈশিষ্ট্য নিয়ে ফুটিয়ে তোলা এই প্রাণীটি দেখতে নারীর মতো। যার আছে কোমর অব্দি সোনালী চুল। শরীরের উপরিভাগ নারীদের মতো এবং নিচের দিক মাছের মতো লেজযুক্ত। এমন একটি ভাস্কর্য সমুদ্রের তীরে স্থায়ী ভাবে করার জোর অনুরোধ করছে কুয়াকাটায় আগত পর্যটকরা।

মৎসকন্যা কিভাবে তৈরি করলেন এমন প্রশ্নে তিনি বলেন,আমি ও আমার বন্ধুরা মিলে কুয়াকাটায় বেড়াতে আসছি। যেহেতু কুয়াকাটার নাম সাগরকন্যা সেহেতু আমরা এমন একটি ছবি করতে চাই যা এর সাথে মিলে। তাই এই চিন্তা থেকে করছি৷ আমাদের তেমন কোন প্রতিষ্ঠানিক শিক্ষা নেই তবে ইউটিউবে ছবি দেখছি মৎস কন্যার ছবি।
পাশে দাড়ানো এক পর্যটক মো৷ সোহান বলেন, আমি ভিডিওতে দেখছিলাম মৎস কন্যা আজ আবার বালুতে আঁকা অবস্থায় দেখতে পেয়ে খুব ভালোই লাগছে।

খুলনার হাবিব বলেন, সত্যি অনেক সুন্দর একটা ড্রইং করেছে। এমন একটি ভাস্কর্য স্থানীভাবে করলে কুয়াকাটায় নতুন আকর্ষণ হবে।

কুয়াকাটা পৌরসভার মেয়র বলেন, কুয়াকাটা সৈকতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে নানা গুনের মানুষ আসে। এক পর্যটকের মাধ্যমে সমুদ্র কন্যার চিত্র ফুটে তুলছে সেটি প্রশংসার দাবিদার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments