বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে ৩ ইউপি নির্বাচনে ১৬২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

গাজীপুরে ৩ ইউপি নির্বাচনে ১৬২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সুমন গাজী: গাজীপুর সদর উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ তিন পদে ১৬২জন প্রাথী মনোনয়নপত্র দাখিল করেছেন। রোববার (১৯ ফেব্রুয়ারি) ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন।

সোমবার (২০ ফেব্রুয়ারি) যাচাই-বাছাই শেষে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। প্রার্থীরা আগামী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত তাদের প্রার্থীতা (মনোনয়নপত্র) প্রত্যাহার করতে পারবেন।

নির্বাচনে রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মমিন মিয়া জানান, গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড়, পিরুজালী ও মির্জাপুর ইউনিয়ন পরিষদের তফসিল ঘোষণা করা হয়েছে গত ২৩ জানুয়ারি। আগামী ১৬ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ভাওয়ালগড় ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন- মহিবুল্লাহ রাজা, মো. ইসলাম উদ্দিন, মো. কফিল উদ্দিন, মো. আমিন হোসেন, মো. গোলাপ মিয়া, আবুবক্কর সিদ্দিক ও হাজী মো. সালাউদ্দিন সরকার। এ ইউনিয়নে সংরক্ষিত আসনে প্রার্থী পদে ১২জন এবং সাধারণ সদস্য পদে ৪৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

অপরদিকে পিরুজালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত সদস্য পদে ৯ জন এবং সাধারণ সদস্য পদে ২৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন, জহিরুল ইসলাম সরকার, নাসিম সরকার, জালাল উদ্দিন ও মাসুদুল কবির।

এছাড়া মির্জাপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত আসনে ১৪ জন এবং সাধারণ সদস্য পদে ৩৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, এনামুল হক, রাকিবুল ইসলাম, রফিকুল ইসলাম, এমদাদুল হক মুসুল্লী, মো. লতিফ ও মোশারফ হোসেন দুলাল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments