শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের দাবিতে জাসদের মানববন্ধন-মিছিল

চাঁপাইনবাবগঞ্জে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের দাবিতে জাসদের মানববন্ধন-মিছিল

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে করোনায় বন্ধ হওয়া ট্রেন চালু, মেডিকেল কলেজ ও পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা, অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা ও সোনামসজিদ স্থলবন্দর ইমিগ্রেশন চালুসহ পাঁচ দফা দাবিতে মানববন্ধন, মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ। রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা জাসদের সভাপতি মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হক বাবু, জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হোসেন আহমেদ বাদশা, নাগরিক কমিটির উপদেষ্টা অ্যাড. আবু হাসিব, অ্যাড. সাইদুর রহমানসহ জাসদ নেতৃবৃন্দ। শেষে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিমতলায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments