সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলাসেনবাগে স্বাস্থ্য কর্মকর্তার অপসারণের দাবীতে বিক্ষোভ-মানববন্ধন

সেনবাগে স্বাস্থ্য কর্মকর্তার অপসারণের দাবীতে বিক্ষোভ-মানববন্ধন

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা.মহিবুস সালাম সবুজের দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে এবং তার অপরসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

রোবাবার (২৬ ফেব্রুয়ারী) বেলা ১১ টার দিকে উপজেলার সেনবাগ বাজারে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মহিবুস সালাম সবুজের বিরুদ্ধে হাসপাতালের বিভিন্ন অনিয়ম দুর্নীতি ও হাসপাতালে রোগী না দেখে তিনি তার কর্মস্থলে যোগদানের বর্ষপূর্তি করার অভিযোগ তুলেন। এ ছাড়াও একটি প্রাইভেট হাসপাতালে তার হাতে এনথেসিয়া দেয়ায় সিজারিয়ান অপারেশনের রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ সময় বক্তব্য রাখেন,সেনবাগ বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সহসভাপতি ওমর ফারুক ও সেনবাগ পৌর যুবলীগের সাবেক সহ-সম্পাদক মো. জাহাঙ্গীর আলম প্রমূখ।
অভিযোগের বিষয়ে জানতে সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মুহিবুস সালাম সবুজে মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি মুঠোফোন রিসিভ করেননি। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে জানইতে চাইলে নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখারের বলেন,ইতিমধ্যে বিষয়টি আমি জেনেছি। অভিযোগের আলোকে তদন্ত চলছে। তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments