সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

জয়পুরহাটে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটে প্রাইম ব্যাংকের নেতৃত্বে তফশিলি ব্যাংকগুলোর সমন্বয়ে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আজ সকালে রামদেও বাজলা উচ্চ বিদ্যালয় মাঠ থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্বপ্নছায়া কমিউনিটি সেন্টারে গিয়ে বেলুন ও পায়রা উড়িয়ে কনফারেন্স শুরু হয়। কনফারেন্সে প্রাইম বাংকের রাজশাহী জোনাল হেড আব্দুল হালিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এ এফ এম শাহীনুল ইসলাম।

এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম আজাদ, বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক ইকবাল মোহসীন, যুগ্ম পরিচালক জাহাঙ্গীর আলম, জেলা শিক্ষা অফিসার আঃ রাজ্জাক। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন প্রাইম বাংকের জয়পুরহাট শাখা ম্যানেজার ফারুক হোসেনসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে স্কুল শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ব্যাংক কর্মকর্তারা এসময় কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন করা হয়। কনফারেন্সে স্কুল ব্যাংকিক সুবিধা এবং একাউন্ট বৃদ্ধির বিষয়ে তাগিদ দেওয়া হয়। অনুষ্ঠানে বিভিন্ন তফশিলি ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তা এবং স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments