শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপদ্মায় গোসল করতে নেমে ইমামের ছেলের মৃত্যু

পদ্মায় গোসল করতে নেমে ইমামের ছেলের মৃত্যু

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর পদ্মা নদীতে গোসল করতে নেমে মোহাম্মদ সুহাঈল (১৮) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে মহানগরীর লালন শাহ মুক্তমঞ্চ এলাকায় পদ্মা নদীতে গোসল করতে গেলে এই দুর্ঘটনা ঘটে।

মৃত সুহাঈল রাজশাহী গণপূর্ত অধিদপ্তর ভবন মসজিদের পেশ ইমাম মোহাম্মদ আব্দুল্লাহর ছেলে। খবর পেয়ে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি ইউনিট ঘটনাস্থলে গিয়ে সুহাঈলকে উদ্ধার করে। তারা অচেতন অবস্থায় সুহাঈলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে ইসিজির জন্য ওয়ার্ডে পাঠান। সেখান থেকে জানানো হয় রামেক হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, জুম্মার নামাজ পড়ার জন্য বেলা পৌনে ১১টার দিকে সুহাঈল পদ্মানদীতে গোসল করতে যায়। নদীতে গোসল করতে নেমে ¯্রােতের তোড়ে আর উঠে আসতে পারেনি। এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিসে ফোন দেন। তাদের গাড়ি বেলা ১১টা মিনিটে বের হয়ে যায় সুহাঈলকে উদ্ধারের জন্য। পরে তাদের ডুবুরি টিম ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা জানান- অনেক আগেই তার মৃত্যু হয়েছে। পরে তারা রাজপড়া থানার অধীনে থাকা রামেক হাসপাতাল পুলিশ বক্সের সদস্যদের কাছে নিহতের মরদেহ হস্তান্তর করেন বলেও জানান- ফায়ার সার্ভিস কর্মকর্তা।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপ- পরিদর্শক (এএসআই) মুুকুল হোসেন বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রাজপাড়া থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments