বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশার্শার নাভারণে হাইওয়ে পুলিশের অভিযানে বিদেশী মদসহ আটক ৩

শার্শার নাভারণে হাইওয়ে পুলিশের অভিযানে বিদেশী মদসহ আটক ৩

জহিরুল ইসলাম: যশোর জেলার শার্শা উপজেলার নাভারণ থেকে বিদেশি মদ ও একটি প্রাইভেট কার সহ ৩ চোরাকারবারীকে আটক করেছে নাভারণ হাইওয়ে থানা পুলিশ। বুধবার দিবাগত রাত আনুমানিক ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন নাভারণ হাইওয়ে থানা পুলিশ।

আটককৃতরা হলেন, ভেড়ামারা থানার গোলাপ নগর গ্রামের সুরুজ আলীর ছেলে আঃ রহমান ও আঃ রহমানের ছেলে আঃ রাজ্জাক, অপর আসামি বেনাপোল পোর্ট থানার জাহাঙ্গীর খানের ছেলে আকাশ খান। এ সময় একটি প্রাইভেট কারও জব্দ করে।

নাভারন হাইওয়ে থানা পুলিশ ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান গোপন সংবাদের ভিত্তিতে আমার ফোর্স সহ নাভারণ সাতক্ষীরা মোড়ে অবস্থান করি, বেনাপোলের দিক থেকে আসা একটি প্রাইভেট কার তল্লাশি করে ব্যকডালা থেকে ৪৫ বোতল বিদেশি মদ জব্দ করি, সাথে ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments