শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামৌলভীবাজারে চোরাই গরু বিক্রির সময় স্থানীয়দের হাতে যুবক আটক

মৌলভীবাজারে চোরাই গরু বিক্রির সময় স্থানীয়দের হাতে যুবক আটক

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের জুড়ীতে চোরাই গরু বিক্রির সময় স্থানীয়রা এক যুবককে আটক করেছে পরে চোরাই গরু উদ্ধার ও ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ০৮ মার্চ ২০২৩ ইং, বিকেলে জুড়ী কামিনীগঞ্জ লামাবাজারের গরুর হাটে চোরাই গরু বিক্রির সময় স্থানীয়রা আলতাফুর রহমান (কটাই মিয়া) (২৩) নামের এক যুবককে আটক করেন। পরে খবর পেয়ে জুড়ী থানার এসআই ফরহাদ মিয়া কামিনীগঞ্জ গরুর হাটে গিয়ে চোরাই গরু উদ্ধার ও আলতাফুরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
গ্রেপ্তারকৃত আলতাফুর জুড়ী উপজেলার রানীমুড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে।

জুড়ী থানা সুত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত আলতাফুরের শরীর তল্লাশী করে তার পরনের প্যান্টের পকেট থেকে একটি নীল রঙের পলিথিনের ভেতর থেকে ৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

জুড়ী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, চোরাই গরু ও মাদকসহ গ্রেপ্তারকৃত আলতাফুরের বিরুদ্ধে পেনাল কোডের ৩৭৯ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) ধারায় জুড়ী থানায় পৃথক দুটি মামলা দায়েরের পর বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments