সোমবার, মে ২৭, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় আগামীর বাজেট: অংশীজনের প্রত্যাশা শীর্ষক শিক্ষা সংলাপ অনুষ্ঠিত

পাবনায় আগামীর বাজেট: অংশীজনের প্রত্যাশা শীর্ষক শিক্ষা সংলাপ অনুষ্ঠিত

কামাল সিদ্দিকী: “আগামীর বাজেট: অংশীজনের প্রত্যাশা” শীর্ষক এক শিক্ষা সংলাপ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার পাবনা অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এডুকেশন আউট লাইড-এএস এর সহযোগীতায় ও গণসাক্ষররতা অভিযান এবং বাঁচতে চাই‘র আয়োজনে সংলাপে সভাপত্বি করেন শহীদ সাধন সঙ্গীত মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ জ্যেষ্ঠ সাংবাদিক আব্দুল মতীন খান।

প্রধান ও বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মাহফুজা সুলতানা, জেলা শিক্ষা কর্মকর্তা মো: রোস্তম আলী হেলালী এবং রিসোর্সপার্সন ছিলেন জেলা উপ-আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক (অ.দা.) মোহা: জালালুম বাঈদ। করোনাকালীন শিক্ষা ঘাটতি পুষিয়ে তোলার জন্য সুপারিশ মূলক বক্তব্য রাখেন শিক্ষার্থী সারজানা হক, শিক্ষার্থী কামরুননাহার, আশরাফুন্নেছা, শিক্ষার্থী মোছা: সাদিয়া ইসলাম, শিক্ষক হেলেনা খাতুন, শিক্ষক গোলাম মোস্তফা, শিক্ষক আব্দুল কাদের, শিক্ষক আশরাফুজ্জামান, এনজিও কর্মকর্তা আব্দুস সামাদ, আব্দুল লতিফ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি লুৎফর রহমান, প্রতিবন্ধী স্কুলের শিক্ষক লুৎফর রহমান, সাংস্কৃতিক কর্মি ভাস্কর চেীধুরী প্রমুখ। বক্তারা শিক্ষাক্ষেত্রে জিডিপি‘র ৫% ও মোট বাজেটের ২০% শিক্ষা বাজেট বর্ধিত করার দাবী করেন।

সংলাপের শুরুতে স্বাগত বক্তব্য দেন ও ধারণাপত্র উপস্থাপন করেন বাঁচতে চাই‘র নির্বাহী পরিচালক আব্দুর রব মন্টু। সংলাপ সঞ্চালন ও মাল্টিমিডিয়া প্রেজেন্টে করেন সাংবাদিক ও উন্নয়ন কর্মি কামাল আহমেদ সিদ্দিকী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments