শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাঅ্যাথলেটিকসে দ্বিতীয় দেশ সেরা হাতীবান্ধার ঐশি

অ্যাথলেটিকসে দ্বিতীয় দেশ সেরা হাতীবান্ধার ঐশি

মোঃ শাহীন আলম: শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় দ্বিতীয় দেশ সেরা হয়েছে লালমনিরহাটের কিশোরী তাসমিন আক্তার ঐশি।

সোমবার(১৩ মার্চ) ঢাকা আর্মি স্টেডিয়ামে আন্তঃ স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় দ্বিতীয় হয় সে।

তাসমিন আক্তার ঐশি হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ইসাহাক আলী ও আন্জুয়ারা দম্পতির মেয়ে। সে হাতীবান্ধা এসএস মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম ও সদ্য ভর্তিকৃত বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

জানা গেছে, শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় উপজেলা এবং জেলা পর্যয়ে প্রথম স্থান অধিকার করে তাসমিন আক্তার ঐশি। এরপর বিভাগীয় পর্যয়ে সেরা হয়ে জাতীয় পর্যয়ের প্রতিযোগিতায় একশত মিটার দৌড়ে অংশ গ্রহন করে ঐশি দ্বিতীয় স্থান অধিকার করে। ঢাকা আর্মি স্টেডিয়ামে এ প্রতিযোগিতা দ্বিতীয় হয়ে রৌপ্য পদক অর্জন করে।

প্রতিযোগিতা শেষে প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমানের হাত থেকে রৌপ্য পদক গ্রহন করে তাসমিন আক্তার ঐশি।

ঐশি’র ভাই শাহিনুর রহমান প্রান্ত বলেন, ঐশি’র এ অর্জন গোটা লালমনিরহাট জেলার মুখ উজ্জল করেছে। তিনি বোনের সাফল্যে সকলের কাছে দোয়া চেয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments