শুক্রবার, মে ২৪, ২০২৪
Homeসারাবাংলামেসি ও আর্জেন্টিনা ফুটবল টিমকে মাসুদের ৫ গরু ও ৫ খাসির আমন্ত্রণ

মেসি ও আর্জেন্টিনা ফুটবল টিমকে মাসুদের ৫ গরু ও ৫ খাসির আমন্ত্রণ

বাংলাদেশ প্রতিবেদক: ৫ গরু ও ৫ ছাগল জবাই দিয়ে গণভোজের তারিখ চেয়ে আর্জেন্টিনা জাতীয় দলের ফুটবল দল ও মেসিকে জামালপুরের সরিষাবাড়ীতে আমন্ত্রণ জানিয়েছেন আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান। ১৫ মার্চ বুধবার দুপুরে বনানী বি ব্লকের ২৩ নম্বর সড়কে আর্জেন্টিনা দুতাবাসে আমন্ত্রণ পত্র জমা প্রদান করেন তিনি । জামালপুরের সরিষাবাড়ী উপজেলার চর ধানাটা গ্রামের মোজাম্মেল হকের ছেলে মাসুদ। তিনি ঢাকার তেজগাঁও কলেজের অনার্স তৃতীয় বর্ষে অধ্যয়নরত রয়েছে ।

জানা যায়, ২০২২ কাতার বিশ্বকাপ ফুটবল খেলা চলাকালীন সময় ১৮ নভেম্বর শুক্রবার জামালপুরের সরিষাবাড়ীতে এক হাজার ৬০ ফুট দৈর্ঘ্যের লম্বা পতাকা নিয়ে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। সরিষাবাড়ী উপজেলায় প্রায় ৮০% মানুষ আর্জেন্টিনার সমর্থক এবং মেসি ভক্ত।র‌্যালী শেষে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে ৫ গরু ও ৫ ছাগল জবাই দিয়ে জামালপুরের ঐতিহ্য মিলি¬ ভাত খাওয়ানোর গণভোজ করার ঘোষনা দেন মাসুদ । ১৯ নভেম্বর ১০৬০ ফুট দৈর্ঘ্যের পতাকাটি পৌর এলাকার ট্রাক পরিবহন মোড় থেকে শুরু করে পৌরসভা,শিল্পকলা, ডাকবাংলো হয়ে টানিয়ে দেওয়া হয়। ফুটবল বিশ্বকাপের ম্যাচে সৌদি আরবের কাছে আর্জেন্টিনা হেরে যাওয়ায় রাতের অন্ধকারে ব্রাজিল সমর্থকরা সোনালী ব্যাংকের সামনে দুই জায়গায় আর্জেন্টিনার পতাকা ছিঁড়ে ফেলার ঘটনায় ২৩ নভেম্বর সরিষাবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছিলেন মেসিভক্ত মাসুদুর রহমান।

এ ছাড়াও আর্জেন্টিনার প্রতিটি খেলায় তার পক্ষ থেকে নানা আয়োজনে খেলার দেখার পাশাপাশি খাবারের আয়োজনের ব্যবস্থা করা হয়েছিল।আর খেলাগুলোতে তিনি প্রায় ৫ লক্ষ টাকা ব্যয় করেন। বাংলাদেশে আর্জেন্টিনার দূতাবাস চালু হওয়ায় জামালপুরের সরিষাবাড়ীতে গত ৩ মার্চ মাসুদের আয়োজনে আনন্দ শোভাযাত্রা বের করা হয়।
মাসুদুর রহমান জানান,র‍্যালী থেকে ঘোষনা দেওয়া ৫ গরু ও ৫ ছাগল জবাই দিয়ে গণভোজের অনুষ্ঠানটি সম্পন্ন করতে চাই। আমরা চাই মেসি ও তার ফুটবল টিমের খেলোয়াড়রা তারিখ নির্ধারণ করে আমাদের জানিয়ে আমার আমন্ত্রণ গ্রহণ করে সবাই সরিষাবাড়ী উপজেলায় আসবে। মেসি ও তার খেলোয়াড়দের উপস্থিতিতে আমি ৫ গরুও ৫ ছাগল জবাই দিয়ে গণভোজের আয়োজন করতে চাই। আর্জেন্টিনার ফুটবল টিমের সকল খেলোয়াড় ও তাদের পরিবার এবং সে দেশের সরকার প্রধানকে আমি আমন্ত্রণ জানালাম ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments