শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় নিখোঁজের তিনদিন পর আরপিসিএল তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকের লাশ উদ্ধার

কলাপাড়ায় নিখোঁজের তিনদিন পর আরপিসিএল তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকের লাশ উদ্ধার

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় নিখোঁজের তিন দিন পর খালের কচুরিপানার মধ্য থেকে আরপিসিএল তাপবিদ্যুৎ কেন্দ্রের এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হলেও তাদের নাম জানায়নি পুলিশ।

বুধবার দুপুর ১২ টার দিকে উপজেলার ধানখালী ইউনিয়নের পায়রা আবাসন কেন্দ্র সংলগ্ন খালের উত্তর পাশের কচুরিপানার মধ্যে থেকে আরপিসিএল তাপবিদ্যুৎ কেন্দ্রের নিহত শ্রমিক দোলন গাজী (২৬) এর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দোলন গাজী ধানখালী ইউনিয়নের লোন্দা গ্রামের ফোরকান গাজীর ছেলে।

থানা পুলিশ জানায়, ধানখালী আরপিসিএল তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক দোলন গত তিন দিন ধরে নিখোঁজ ছিল। এ ঘটনায় মঙ্গলবার তার পরিবারের পক্ষ থেকে কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এর প্রেক্ষিতে সিআইডি, থানা পুলিশ এবং পিবিআই পুলিশের একাধিক টিম অনুসন্ধানে মাঠে নামে। আজ বুধবার দুপুর ১২ টার দিকে খালের কচুরিপানার নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments