মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাপ্রেম ঘটিত কারণে ঝিকরগাছায় কলেজছাত্রীর আত্মহত্যা

প্রেম ঘটিত কারণে ঝিকরগাছায় কলেজছাত্রীর আত্মহত্যা

জহিরুল ইসলাম: যশোর জেলার ঝিকরগাছা উপজেলায় সাদিয়া খাতুন (১৮) নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সাদিয়া খাতুন ঝিকরগাছা উপজেলা সদর ইউনিয়নের পদ্মপুকুর চাপাতলাঁ গ্রামের মালয়েশিয়া প্রবাসী সাইদুল ইসলামের মেয়ে ও ঝিকরগাছা সরকারী শহীদ মশিয়ুর রহমান কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

বুধবার (১৫ মার্চ) দুপুরে চাঁপাতলা গ্রামে সাদিয়ার নিজ ঘরে আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। সাদিয়া খাতুনের পরিবার, সহপাঠী ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সাদিয়ার সাথে সাগরপুর গ্রামের ইউপি সদস্য আব্দুল হাই এর ছেলে আকাশ হোসেনের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। তারা প্রায়ই একে অপরের সাথে মেলমেশা করতো এবং দু’জন বিবাহ করার সিদ্ধান্ত নেয়। কিন্তু আকাশের পরিবার বিষয়টি মেনে নিতে চায়নি। হঠাৎ করে সাদিয়ার আত্মহত্যার বিষয়টি নিয়ে এলাকায় নানারকম জল্পনা-কল্পনা শুরু হয়। ঘটনার দিন সকালেও আকাশকে সাদিয়াদের বাড়িতে দেখা গেছে বলে প্রতিবেশীরা জানিয়েছেন।

খবর পেয়ে ঝিকরগাছা থানার এস আই সুব্রত কুমার ও এস আই আব্দুল্লাহ আল মামুন লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। সাদিয়ার আত্মহত্যার ঘটনায় তা পরিবার থেকে কোন অভিযোগ করতে চাচ্ছেনা সাদিয়া খাতুনের দাদা ওয়াজেদ আলী ও চাচা আমিনুল ইসলাম।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments