শুক্রবার, মে ২৪, ২০২৪
Homeসারাবাংলাবিস্কুটের প্রলোভন দেখিয়ে শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

বিস্কুটের প্রলোভন দেখিয়ে শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: গাইবান্ধা সদর উপজেলায় বিস্কুটের প্রলোভন দেখিয়ে সাত বছরের এক শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠছে। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে গাইবান্ধা সদর থানায় নারী ও শিশু দমনে মামলা দায়ের করেছেন।

গতকাল বুধবার রাতে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত সোমবার বিকেলে গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ গিদারী (ফলিয়ার ঘোপ) গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

অভিযুক্তরা হলেন ফুলছড়ি উপজেলার সৈয়দপুরঘাট গ্রামের হেলাল খন্দকারের ছেলে আকাশ মিয়া (১৪), মনি মিয়া (২২) ও সদর উপজেলার দক্ষিণ গিদারী (ফলিয়ার ঘোপ) গ্রামের তারা খন্দকারের ছেলে মশিউর খন্দকার (২১)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রতিবেশী আকাশ মিয়া ও মশিউর খন্দকার ওই শিশুটিকে বেশ কিছুদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। গত সোমবার বিকেলে শিশুটি বাড়ির উঠানে খেলছিল। এ সময় আকাশ মিয়া ও মশিউর খন্দকার শিশুটিকে বিস্কুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ভুট্টা ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করান।

শিশুটির বাবা বলেন, এ ঘটনা কাউকে না জানাতে আকাশের ভাই মনি মিয়া নানাভাবে ভয়ভীতি দেখিয়েছে। তারা এলাকায় খুব প্রভাবশালী। এলাকায় তারা মাদকসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। শিশুটিকে তার স্বজনরা উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments