শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাওসির হস্তক্ষেপে গণশৌচাগার থেকে বৃদ্ধকে বাড়ি নিয়ে গেল ছেলেরা

ওসির হস্তক্ষেপে গণশৌচাগার থেকে বৃদ্ধকে বাড়ি নিয়ে গেল ছেলেরা

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে এক বৃদ্ধা পিতাকে সরকারী গণশৌচাগারে রেখে গিয়েছিলো তার ছেলেরা। বৃদ্ধার নাম লিয়াকত আলী (৭৫), তিনি নগরীর বোয়ালিয়া থানাধীন শহীদ মিনার এলাকার মৃত রমজান আলীর ছেলে। শুক্রবার নগরীর বোয়ালিয়া থানাধীন তালাইমারী শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শতাধীক স্থানীয়রা জড়ো হয়ে আফসোস এবং হৈচৈ করতে থাকে। সেখানে উপস্থিত হয় গণমাধ্যম কর্মীরাও। বিষয়টি জানানো হয় বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ওসি। এ সময় স্থানীয়রা ওসিকে জানান, বৃদ্ধা লিয়াকত আলীর তিন ছেলে এক মেয়ে। বড় ছেলে মিঠু, সে একজন মুদি ব্যবসায়ী। মেজো এবং ছোট ছেলে সুমন ও লিমন তারা দুইজন অটো মিস্ত্রি। তাদের প্রত্যেকের স্বচ্ছল অবস্থা। বৃদ্ধা তার টাকা, জমি, বাড়ি ঘর মেয়ে ও ছেলেদের দিয়ে দিয়েছেন। এখন বৃদ্ধা অসুস্থ। মল-মূত্র বিছানায় ত্যাগ করেন। সেই ঘৃনায় স্ত্রী’দের চাপে ছেলেরা তাকে সরকারী গণশৌচাগারে রেখে যায়।

স্থানীয়দের কাছে বিষয়টি জেনে বৃদ্ধার ছেলেদের ডেকে পাঠান ওসি। খবর পেয়ে বৃদ্ধার তিন ছেলে ছুটে আসে। ওসি তাদের বলেন, তোমাদের বাবাকে বাড়ি নিয়ে যাও। সাবান শ্যাম্পু দিয়ে গোসল করাও। প্রয়োজনীয় সেবা প্রদান করো। ওসির নির্দেশ বলে কথা। ছেলেরা বৃদ্ধা পিতাকে নিয়ে বাড়ি যায়। এ সময় উপস্থিত ২শতাধিক স্থানীয়রা ওসির দেয়া নির্দেশ শুনে হাতে তালি দেন এবং ধন্যবাদ জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments