বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে সীমান্ত পার্টি সেন্টার উদ্বোধন করলেন আমির হোসেন আমু এমপি

শাহজাদপুরে সীমান্ত পার্টি সেন্টার উদ্বোধন করলেন আমির হোসেন আমু এমপি

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার দ্বারিয়াপুর মহল্লায় বগুড়া – নগরবাড়ি মহাসড়ক সংলগ্ন দিলরুবা বাসস্ট্যান্ডের অদূরে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত মনোরম পরিবেশে স্থাপিত সীমান্ত পার্টি সেন্টার এর উদ্বোধন করা হয়েছে।

২৩ মার্চ বৃহস্পতিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সীমান্ত পার্টি সেন্টার এর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র বর্ষীয়ান রাজনীতিবিদ জননেতা আমির হোসেন আমু এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: শাহ আজম। এতে স্বাগত বক্তব্য রাখেন, সীমান্ত পার্টি সেন্টারের স্বত্তাধিকারী শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী। উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি জননেতা আমির হোসেন আমু এমপি বলেন, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজড়িত শাহজাদপুরে স্বশরীরে উপস্থিত থেকে সীমান্ত পার্টি সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করার প্রচন্ড ইচ্ছা থাকা সত্ত্বেও রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত থাকায় তা সম্ভব হয়নি।

তিনি শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদীর প্রশংসনীয় উদ্যোগের ভুয়সী প্রশংসা করেন এর সীমান্ত পার্টি সেন্টারের সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। পাশাপাশি তিনি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ শাহজাদপুরবাসীকে আন্তরিক ধন্যবাদ, কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে সীমান্ত পার্টি সেন্টার এর শুভ উদ্বোধন ঘোষনা করেন। অন্যদিকে সভাপতির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো: শাহ আজম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় স্থাপন করে শাহজাদপুরকে একটি জেলার সমান মর্যাদা দিয়েছেন।

সীমান্ত পার্টি সেন্টারের উদ্বোধনের মাধ্যমে শাহজাদপুরের একটি সংকট কেটে গেল এবং শাহজাদপুরের উন্নয়নে একটি নতুন মাত্রা যুক্ত হলো। পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী এই প্রতিষ্ঠানটিকে একটি সামাজিক প্রতিষ্ঠান হিসেবে রূপদান করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান, বঙ্গবন্ধু পরিষদ শাহজাদপুর উপজেলা শাখার সভাপতি আব্দুল হাই, সাবেক মেয়র নজরুল ইসলাম, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ডাঃ শাহ আলম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, আমজাদ হোসেন, অনিল কুমার ঘোষ, আয়াজ উদ্দিন, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাচ্চু, আব্দুল মজিদ মোল্লা প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ দলের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, পৌরসভার কাউন্সিলগন, সাংবাদিক, বনিক সমিতি, বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তবর্গ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments