বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে নগ্ন ভিডিও-ছবি ফেসবুকে ভাইরাল করে ব্ল্যাকমেইলের অভিযোগ, গ্রেফতার ১

চাঁপাইনবাবগঞ্জে নগ্ন ভিডিও-ছবি ফেসবুকে ভাইরাল করে ব্ল্যাকমেইলের অভিযোগ, গ্রেফতার ১

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মরাপাগলা গ্রামের এলাকা হতে ধৃত আসামীর বসতবাড়ির সামনে রাস্তার উপর হতে পারিবারিক শত্রুতার জেরে নগ্ন ভিডিও/ছবি ফেসবুকে বাইরাল করে ব্ল্যাকমেইল এবং টাকা আত্মসাতের অভিযোগে ০১ জনকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মরাপাগলা (ফাটাপাড়া) গ্রামের মৃত ইয়াসিন আলী ও মৃত দুলোভ খাতুনের ছেলে মোঃ শাহজাহান আলী (৪৫)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ২৬ মার্চ ২০২৩ ইং তারিখ গতকাল ৫টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন ১৪ নং সুন্দরপুর ইউনিয়নের মরাপাগলা গ্রাম এলাকা হতে ধৃত আসামীর বসতবাড়ির সামনে রাস্তার উপর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ব একটি বিশেষ অভিযান পরিচালনা করে ভিকটিম মোছাঃ নার্গিস খাতুন (৩৮) এর অশ্লীল ভিডিও ধারণ পূর্বক ব্ল্যাকমেইল করে অর্থ আত্মসাতের অভিযোগে আসামী মোঃ শাহজাহান আলী (৪৫), পিতা-মৃত ইয়াসিন আলী, মাতা-মৃত দুলোভ খাতুন, সাং-মরাপাগলা (ফাটাপাড়া), ইউপি-১৪নং সুন্দরপুর, থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জকে গ্রেফতার করে।

উল্লেখ্য যে, দুই বছর আগে গ্রেফতারকৃত আসামি প্রবাসে থাকাকালে ভিকটিমের সাথে তার সখ্যতা গড়ে ওঠে এবং তারা পরকীয়ায় লিপ্ত হয়। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে ভিকটিমের সংসার বিচ্ছেদ ঘটে। এ সময় আসামি ভিকটিমের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথোপকথনের সময় স্পর্শকাতর ছবি/ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় এবং তার নামে ফেসবুকে একটি ফেইক একাউন্ট খুলে।

উল্লেখ্য, ভিকটিম এসব থেকে সরে আসতে চাইলে আসামী তাকে ব্ল্যাকমেইল করে ভিকটিমের কাছ থেকে দেড় লক্ষ টাকা হাতিয়ে নেয় এবং অবৈধ সম্পর্কে বাধ্য করে। পারিবারিকভাবে বিষয়টি মিটমাট করার চেষ্টা করলেও সে রাজি হয়নি। পরবর্তীতে দুই মাস আগে ভিকটিম পুনরায় একটি বিয়ে করে। আসামি তা মেনে না নিতে পারলে ভিকটিমের নামে খোলা ফেক ফেইসবুক একাউন্টে তাদের পুরনো অশ্লীল ছবি এবং ভিডিও বিভিন্ন মানুষের কাছে ছড়িয়ে দেয়। ভিকটিম এবং তার পরিবারের এ সংক্রান্ত তথ্যের ভিত্তিতে অত্র ক্যাম্পের আভিজনিক দল অপারেশন পরিচালনা করে আসামিকে অশ্লীল কার্যকলাপে ব্যবহৃত মোবাইল সহ আটক করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments