শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় স্বামী পরিত্যাক্তা নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

কলাপাড়ায় স্বামী পরিত্যাক্তা নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় স্বামী পরিত্যাক্তা এক নারীকে (৩৫) ধর্ষণের অভিযোগে রিয়াজ (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে তাকে বালিয়াতলী ইউনিয়নের নলবুনিয়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

এঘটনায় গতকাল সন্ধ্যায় ওই নারী রিয়াজের নামে কলাপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছে। মামলা সূত্রে জানা যায়, রিয়াজ সহ বেশ কিছু শ্রমিক লেমুপাড়া গ্রামে তরমুজ ক্ষেতে দিন মজুরের কাজ করতো। আর ওই নারী তাদের রান্নার কাজে সহায়তা করতো। গত সোমবার রাতে ওই নারীর বাবা তারাবি নামাজ পড়তে যায়। এসুযোগে রিয়াজ ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষন করে। এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে রিয়াজ পালিয়ে যায়। পরে ওই নারী সবার অগোচরে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

স্থানীয়রা তাৎক্ষনিক তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, আসামীকে আজই আদালতে প্রেরন করা হইবে।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments