বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটায় দেয়াল ভাঙ্গার অভিযোগ, পৌর মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

কুয়াকাটায় দেয়াল ভাঙ্গার অভিযোগ, পৌর মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মিজানুর রহমান বুলেট: ইলিশ পার্কের দেয়াল ও গেট ভাঙ্গার অভিযোগ এনে কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ইলিশ পার্কের মালিক রুমান ইমতিয়াজ তুষার। রবিবার সকাল সাড়ে ১০ টায় কুয়াকাটা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়। এসময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

কুয়াকাটায় দেয়াল ভাঙ্গার অভিযোগ, পৌর মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রুমান ইমতিয়াজ তুষার বলেন, পৌরসভার রাস্তা নির্মাণের নামে ইলিশ পার্কের দেয়াল জোরপুর্বক ভেঙ্গে ফেলেছেন পৌর মেয়র ও তার লোকজন। রাস্তা নির্মাণে উভয় পাশের জমি নেয়ার কথা থাকলেও উদ্দেশ্য মুলকভাবে পুরো রাস্তাই আমার জমির মধ্যদিয়ে নেয়া হয়েছে। এসময় ইলিশ পার্কে হামলা ও গালমন্দ করা হয়েছে বলে অভিযোগ করা হয়। তবে এমন অভিযোগ অস্বীকার করে সংশ্লিষ্ঠ ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ মনির শরীফ বলেন, রাস্তা সকলের প্রয়োজনে করা হয়েছে। এখানে পৌরসভার ব্যক্তিগত কোন লাভ ক্ষতি নেই। তুষার সাহেব রাস্তা নির্মাণে বাধা দিয়ে আসছে। তিনি বিল্ডিং কোড অমান্য করে বহুতল ভবন নির্মাণ করছেন।

এ বিষয়ে পৌর মেয়র আনোয়ার হাওলাদার বলেন, ইলিশ পার্কের কোন দেয়াল ভাঙ্গা হয়নি এবং কাউকে গালমন্দও করা হয়নি। জনসার্থ সড়ক বৃদ্ধির কারনে ইলিশ পার্কের অংশ বিশেষ যাদের কাছে বিক্রি করা হয়েছে, তাদের অনুমতি নিয়েই দেয়াল ভাঙ্গা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments