বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলামির্জাপুরে কয়েক ঘণ্টার ব্যবধানে শিক্ষার্থীসহ ৩ জনের লাশ উদ্ধার

মির্জাপুরে কয়েক ঘণ্টার ব্যবধানে শিক্ষার্থীসহ ৩ জনের লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে একদিনে দুই শিক্ষার্থী ও এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাত থেকে বুধবার সকাল পর্যন্ত উপজেলার আজগানা ইউনিয়নের কুড়াতলি, ভাতগ্রাম ইউনিয়নের কুইচতারা ও মির্জাপুর পৌরসভার পোস্টকামুরী গ্রাম থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার গভীর রাতে উপজেলার আজগানা ইউনিয়নের কুড়াতলী গ্রামের আব্দুল কাদের পলান (৬০) নামে এক বৃদ্ধ বাড়ির পাশে গাবগাছের ডালে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

তার স্ত্রী জানান, গভীর রাতে তার ঘুম ভেঙে গেলে স্বামীকে দেখতে না পেয়ে খুঁজতে থাকেন। পরে বাড়ির পাশে গাবগাছে তার ঝুলন্ত লাশ দেখতে পান তিনি। কিন্তু স্বামী কেন আত্মহত্যা করলেন, সেটি তিনি জানেন না।

একই রাতে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের কুইচতারা গ্রামের সৌদিপ্রবাসী আব্দুস ছালাম মিয়ার দশম শ্রেণিতে পড়ুয়া মেয়ে সায়মা আক্তার শিমু (১৫) বসতঘরের সিলিং ফ্যানে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রাতে শিমুর মা ঘুম ভেঙে মেয়েকে দেখতে না পেয়ে পাশের ঘরে ঝুলতে দেখতে পান। আত্মহত্যার কোনো কারণ পরিবারের লোকজন পুলিশকে জানাতে পারেনি।

এদিকে মোটরসাইকেল কিনে না দেয়ায় বুধবার সকালে মির্জাপুর পৌরসভার পোস্টকামুরী গ্রামে ফয়সাল আহমেদ জয় (১৭) নামে এক কলেজ ছাত্র তার কক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে আমিনুল হোসেন লিটনের ছেলে। জয়ের মা হোসনেয়ারা সকালে তাকে বাসায় রেখে পাশের এক বাড়িতে যান। কিছুক্ষণ পর তার মা বাসায় ফিরে এসে জয়ের ঝুলন্ত লাশ দেখতে পান।

লাশগুলো উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো: গিয়াস উদ্দিন। তিনি বলেন, ‘লাশ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এসব ঘটনায় থানায় তিনটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments