সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Homeসারাবাংলারংপুরে শেখ রাসেল সুইমিং কমপ্লেক্সে সাঁতার প্রশিক্ষণের উদ্ধোধন

রংপুরে শেখ রাসেল সুইমিং কমপ্লেক্সে সাঁতার প্রশিক্ষণের উদ্ধোধন

জয়নাল আবেদীন: বিভাগীয় নগরি রংপুরে শেখ রাসেল সুইমিং কমপ্লেক্সে সাঁতার প্রশিক্ষণের উদ্ধোধন করা হয়েছে । বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড, চিত্রলেখা নাজনীন ফিতা কেটে উদ্ধোধন করেন ।

এর আগে উদ্ধোধনী আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, সহ-সভাপতি উৎপল সরকার,মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক চায়না চৌধুরী,যুগ্ম সম্পাদক নাজনীন রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে জানানো হয় দর্শনীর বিনিময়ে এই সুইমিং কমপ্লেক্স সবার জন্য উন্মুক্ত। তবে প্রথমে নিজেকে স্বচ্ছ হয়ে পরে সুইমিংপুলে নামার সুযোগ পাবেন এবং প্রতি ঘন্টায় ৮০টাকার বিনিময়ে এই সাঁতার শেখা এবং সাঁতার কাটতে পারবেন। নারীদের জন্য প্রতিদিন বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত খোলা থাকবে বাকি সময়টাতে পুরুষ সাঁতার কাটা এবং শেখার সুযোগ পাবেন । এ ছাড়াও ২ হাজার টাকার বিনিময়ে কেউ মাসিক ১ ঘন্টার চুক্তিতে সাঁতার কাটার সুযোগ পাবেন। উদ্ধোধনী দিনে ১৫জন নতুন এবং পুরোনো সাতারু সাঁতারে অংশ নেন।

উল্লেখ্য ৫০মিটার সুইমিং এর দাবি থাকলেও পরবর্তীতে মাত্র ২৫মিটার সুইমিং করা হয়। এটি আনুষ্ঠানিক উদ্ধোধন হওয়ার প্রায় এক বছর অলস থাকার পর জেলা প্রশাসকের উদ্দ্যোগে গতকাল থেকে এর কার্যক্রম শুরু করা হয় । এখানে প্রশিক্ষক হিসাবে রয়েছেন আব্দুর রহমান ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments