বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলামহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও এস.এস.সি বিদায় সংবর্ধনা

মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও এস.এস.সি বিদায় সংবর্ধনা

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর মহিপুর থানার মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী বিদায় ও ৬ষ্ঠ শ্রেণির নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বর্ণাঢ্য এই আয়োজনে প্রধান অিথথি হিসেবে উপস্থিত ছিলেন ১১৪ পটুয়াখালী -৪ আসনের সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ মহিবুর রহমান মুহিব এম,পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সাবেক সভাপতি আঃ ছালাম আকন, মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ কালিম মোহাম্মাদ, লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা, লতাচাপলী ইউনিয়ন আ: লী: সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ছিদ্দিকুর রহমান,বীরমুক্তিযোদ্ধা মুক্তি যোদ্ধা আবুল কালাম আযাদ,বীরমুক্তি যোদ্ধা মো: খলিলুর রহমান, মহিপুর ইউনিয়ন আঃ লী: সাধারন সম্পাদক মো: নুরুলইসলাম হাওলাদার,ডালবুগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও মহিপুর থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান মঞ্চে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি। তারই সাথে সকল অতিথি, বিদায়ী ও নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করেন।

১৯৫৩ সালে মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই অত্যান্ত সুনামের সহিত পরিচালিত হয়ে আসছে। প্রতি বছর এসএসসি পরীক্ষায় শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহন করে থাকে। প্রতি বছরের ন্যায় এবছরেও ২৩৭ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে। কিন্তু প্রতিষ্ঠানটিতে শিক্ষা কার্যক্রম পরিচালনার জন্য নেই পর্যাপ্ত কক্ষ। বক্তারা প্রধান অতিথির কাছে একটি একাডেমিক ভবনের দাবী জানান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি ইতোমধ্যেই এই মহিপুর হাই স্কুলে একটি ভবন নির্মানের জন্য ডিউলেটারে স্বাক্ষর করেছি এবং স্কুল মসজিদের জন্য ৩ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছি। এর পরেও শিক্ষা খাতে আমি যদি কোন বরাদ্দ পাই তাহলে অবকাঠামোগত দিক থেকে পিছিয়ে থাকা মহিপুর হাই স্কুল অগ্রাধিকার পাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments