বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলানদীর ধারে পড়ে ছিল মাদকসেবীর মরদেহ

নদীর ধারে পড়ে ছিল মাদকসেবীর মরদেহ

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে নদীর পাড় থেকে এক মাদকসেবীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে জেলা শহরের রেহাইচরের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর নিচে মহানন্দা নদীর পাড়ে মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি পাবনার ইশ্বরদী উপজেলার একরামুল হক (৫৫)।

স্থানীয় বাসিন্দা, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ব্রীজের নিচে বালুর স্তুপে একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে সদর মডেল থানা পুলিশ। নিহত একরামুল গত তিন দিন থেকে শারিরীকভাবে অসুস্থ ছিল বলে জানান স্থানীয়রা।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন মুঠোফোনে বলেন, স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং মরদেহ উদ্ধার করা হয়। বিভিন্ন মাধ্যমে জানা গেছে, নিহত একরামুল একজন মাদকসেবী ছিলেন। সে জেলা শহরের মুসা নামের এক ব্যক্তির ভাংরি দোকানের মালামাল সংগ্রহ করে দিত।

ওসি আরও জানান, নিহতদের শরীরে তেমন কোন আঘাতের কোন চিহ্ন ছিল না। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments