শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ২৪ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ ৩ মাদক কারবারী

রংপুরে ২৪ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ ৩ মাদক কারবারী

জয়নাল আবেদীন: রংপুরে ২৪ কেজি গাঁজা এবং ফেন্সিডিল সহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব- ১৩ সদস্যরা। র‌্যাব-১৩ রংপুর সিনিয়র সহকারি পরিচালক মাহমুদ বশির আহমেদ সাংবাদিকদের জানান রোববার ভোর পৌনে ৬ টার দিকে র‌্যাব-১৩ ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুরের মিঠাপুকুর উপজেলায় রংপুর থেকে বগুড়া গামী মহাসড়কে চেকপোষ্ট করা কালীন সময় একটি পিকআপ তল্লাশি করে অবৈধ মাদকদ্রব্য ২৩ কেজি ৭শ গ্রাম গাঁজা এবং ৯৯ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার করেছে।

এরা হচ্ছেন বগুড়া জেলার গাবতলী উপজেলার তেলিহাটা মধ্যপাড়া গ্রামের আব্দুল জোব্বারের পুত্র মেহেদী হাসান একই জেলা ও উপজেলার বাইগুনী সাইড়পাড়া গ্রামের মৃত আলম প্রামানিকের পুত্র রায়হানুল হক এবং লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার খামার ভাতী গ্রামের আবু তালেবের পুত্র সুমন মিয়া । এ সময় র‌্যাব মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটিও আটক করা হয়েছে ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক কারবারীরা দীর্ঘদিন যাবৎ পরষ্পরের যোগসাজসে মাদক কারবারের কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আটক আসামীদের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় র‌্যাব বাদী হয়ে মাদক মামলা রুজু করে আসামীদের থানায় হস্তান্তর করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments