শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

রাজাপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে ১২ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মামলার প্রধান আসামী সাকিব’কে রাজধানীর তেজগাঁও থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

ভুক্তভোগী গত ৫ই মে সন্ধ্যা ৭টা ১৫ মিনিটের সময় তার নিজ বাসায় ফেরার পথে রাস্তা হতে তুলে নিয়ে একটি বাগানের মধ্যে মুখে গামছা বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায় সাকিব। এ ঘটনায় ঐ দিন রাজাপুর থানায় একটি ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করের ভুক্তভোগীর পিতা।

১৭ই মে সকালে র‌্যাব ৮ এর সদর দপ্তরে এক সংবাদ সন্মেলনে র‌্যাব ৮ এর অধিনায়ক মাহমুদুল হাসান জানান, আসামির সাথে কথা বলে জানতে পারি আসামি মাদকাসক্ত, এবং এই মেয়েকে প্রথম থেকেই উত্তক্ত করতো, তার একটা টার্গেট ছিল এই মেয়েকে সে ধর্ষণ করবে।

এ ব্যাপারে রাজাপুর থানায় একটি মামলা হয়েছে। র‌্যাব ৮ ও র‌্যাব ১০ যৌথ আভিযান চালিয়ে ঢাকার তেজগাঁও এলাকা থেকে এঙ্গলবার বেলা সাড়ে ৩টার সময় আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাকে রাজাপুর থানায় সোপর্দ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments