শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবিপুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী আটক

বিপুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী আটক

স্বপন কুমার কুন্ডু: গোপন সংবাদের ভিত্তিতে ‘খ’ সার্কেলের ঈশ্বরদী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২ হাজার ২০ এ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে। মঙ্গলবার (১৬ মে) গভীর রাতে মাদকের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে বিভাগীয় স্টাফদের সমন্বয়ে গঠিত রেডিং পার্টি এ অভিযান পরিচালনা করেন।

পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, চাটমোহর এলাকার জাবরকোল নতুনপাড়া মোড়ে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি করা হচ্ছিল। এসময় একটি সিএনজিতে যাত্রী বেশে বসা আসামি রাশিদুল ইসলাম (২৭) এর নিকটে থাকা একটি সিনথেটিক প্লাস্টিক বস্তা তল্লাশি করে ২ হাজার ২০ এ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়। রাশিদুল ইসলাম চাটমোহরের রাজারদিয়ার গ্রামের মৃত শফিকুল ইসলামের পুত্র। রাত আড়াইটার দিকে আসামী রাশিদুলের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের হয়েছে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments