বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

রংপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

জয়নাল আবেদীন: রংপুরের কাউনিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আশিকুর রহমান নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত পাঁচজন।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহত আশিকুর কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিশ্বর রেল কলোনির তফিল উদ্দিনের ছেলে। তিনি কাউনিয়া কলেজের শিক্ষার্থী ছিলেন।এ ঘটনায় নিজপাড়া গ্রামের আতিকুর রহমান নামের এক যুবককে আটক করেছে পুলিশ।স্থানীয়রা জানান, বিকেলে কাউনিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে হরিশ্বর ও নিজপাড়া গ্রামের ছেলেরা ফুটবল খেলার আয়োজন করেন। খেলায় আতিকুর ও আশিকুরের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কাউনিয়া বাসস্ট্যান্ড এলাকায় আতিকুর ও আশিকুর পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে আশিকুর গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে মারা যান।

কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্তাছের বিল্লাহ বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান। অভিযুক্তদের বিরুদ্ধে নিহতের পরিবার থেকে মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments