বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধার মৃত্যু

পাঁচবিবিতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধার মৃত্যু

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে আটাপাড়া রেলগেট এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জামেলা বেওয়া(৭০) নামে এক বৃদ্ধা মহিলার মৃত্যু হয়েছে। নিহত মহিলা পার্শ্ববর্তী দিনাজপুরের হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেব গ্রামের মৃত ইবাদত আলীর স্ত্রী বলে স্থানীয় সূত্রে জানা যায়।

এলাকাবাসী জানায় শনিবার বেলা দুপুর আড়াটার দিকে জয়পুরহাট থেকে ছেড়ে আসা হিলি গামী একটি দ্রুতগামী ট্রাক যাহার রেজিঃ নং ঢাকা মেট্রো ট- ২২-৪৫৩১ আটাপাড়া রেল ক্রসিং পার হওয়ার সময় উক্ত বৃদ্ধ মহিলাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পাঁচবিবি থানা পুলিশ লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ( মহীপুর হাসপাতালে) নিয়ে যায় ও ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নেয়।

এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক জানান পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাককে আটক করে থানায় নেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments