বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় পানিতে ডুবে একই পরিবারের তিন শিশুর মৃত্যু, পাশে দাঁড়ালেন ব্রিগেডিয়ার হাবিব

কলাপাড়ায় পানিতে ডুবে একই পরিবারের তিন শিশুর মৃত্যু, পাশে দাঁড়ালেন ব্রিগেডিয়ার হাবিব

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে একই পরিবারের তিন শিশুর মৃত্যু ঘটনায় অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ব্রিগেডিয়ার জেনারেল মো: হাবিবুর রহমান। শুক্রবার সকাল ১০টায় পৌর শহরের কলেজ রোড এলাকায় গিয়ে নিহত শিশুর পরিবারের খোঁজ খবর নেন ও শোকাহত পরিবারকে সমবেদনা জানান। পরে নিহত শিশুর বাবা সোহেল ফকিরের ছোট ছেলে শাওনের হাতে তার লালন পালনের জন্য নগদ অর্থ তুলে দেয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী স্থানীয় গন্যমান্য ব্যক্তীবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। নগদ অর্থ প্রদানকালে ব্রিগিডিয়ার জেনারেল মো: হাবিবুর রহমান বলেন, পানিতে ডুবে একই পরিবারের তিন শিশুর মৃত্যু ঘটনা অতন্ত নির্মম, বেদনাদায়ক। এই পরিবারের সুখে দুখে পাশে আছি এবং সবসময় পাশে থাকবো। আর যেন কোন পরিবার অনাকাঙ্খিত ঘটনায় কোন পরিবার সন্তানহারা না হয় এজন্য সন্তাদের প্রতি যন্তবান ও খেয়াল রাখার অনুরোধ জানান তিনি।

উল্লেখ্য গত শুক্রবার (১২ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে জিয়া কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো সোহেল ফকিরের মেয়ে শারমীন(৫) এবং ছেলে রুমান (৭) এছাড়া ভাই রুবেল ফকিরের মেয়ে মরিয়ম (৮)। এরা চাচাতো ভাই বোন বলে জানা গেছে। বাড়ীর সবার অগোচরে পাশ্ববর্তী শিশু কল্যান প্রাথমিক বিদ্যালয়ের পুকুরে গোসল করতে নেমে এ ঘটনার শিকার হয় তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments