রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলাএনায়েতপুরে চাঞ্চল্যকর বিউটি হত্যার ৫ বছর পর রহস্য উদ্‌ঘাটন, পরকীয়া প্রেমিকসহ আটক...

এনায়েতপুরে চাঞ্চল্যকর বিউটি হত্যার ৫ বছর পর রহস্য উদ্‌ঘাটন, পরকীয়া প্রেমিকসহ আটক ৩

মারুফা মির্জা: সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খোকশাবাড়ি ঝুড়িপট্টির চাঞ্চল্যকর কুলেস বিউটি খাতুন (২২) হত্যার ৫ বছর পর পিবিআই রহস্য উদ্ঘাটন করেছে।

এ ঘটনায় পরকিয়া প্রেমিক স্বপন ব্যাপারী (৩৭) সহ ৩ হত্যাকারীকে আটক করেছে তারা। আটক স্বপন সাবেক ইউপি সদস্য মৃত আমীর ব্যাপারীর ছেলে ও খুকনী ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক। অপর দুজন হলো নিহত বিউটির খালু স্থল ইউনিয়নের কোচগ্রাম ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মমিন (৫০) ও তার দ্বিতীয় স্ত্রী মাদক ব্যবসায়ী আন্না বেগম (৪০)।

সোমবার দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এতথ্য জানান, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিরাজগঞ্জের পুলিশ সুপার মোঃ রেজাউল করিম। তিনি ও নিহতের পরিবার জানান, খোকশাবাড়ি গ্রামের সাচ্চু মিয়ার মেয়ে বিউটি খাতুনের (২২) এর থানার কোচগাঁও গ্রামের মোঃ আব্দুল্লাহ এর সাথে ২০১৪ সালে বিয়ে হয়। এরপর স্বামীর সাথে বিউটির বনিবনা না হওয়ায় ২০১৭ সালে বিউটি পিতার বাড়ীতে চলে আসে ও পরের বছর ফেব্রুয়ারি মাসে তালাক প্রাপ্ত হয়। তখন পিতার বাড়ীতে থাকাকালে প্রতিবেশী ওমর ফারুক বিউটিকে বিয়ের প্রস্তাব দিত। তবে সে বিবাহিত হওয়ায় বিউটি প্রস্তাবে রাজি না হতো না। ঐ সময় বিউটির ছোট বোন আলোমতির স্বামীর পরিরারের সাথে ঝামেলা হলে বিউটির বাবা সাচ্চু মিয়া পার্শ্ববর্তী প্রভাবশালী স্বপন ব্যাপারী (৩৭), সমস্যার সমাধান করলে বিউটির পরিবারের সাথে স্বপনের সু-সম্পর্ক তৈরি হয়। একপর্যায়ে তার ছোট খালা মাদক ব্যবসায়ী আন্নার মাধ্যমে মাদক সেবক স্বপনের বিউটির সাথে প্রেমের সম্পর্ক হলে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

এরপর বিয়ের জন্য সে চাপসৃষ্টি করলে স্বপন ক্ষিপ্ত হয়ে খালা আন্নার সাথে ৫০ হাজার টাকায় হত্যার পরিকল্পনা করে। খালু মমিন, খালা আন্না ও পুর্ব প্রেমিক ওমর ফারুক মিলে গত ২০১৮ সালের ১৩ মে রাত সাড়ে ১১টায় নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে থাকাবস্থায় শ্বাসরোধে হত্যা করে। বিষয়টি নিয়ে বিউটির বাবা সাচ্চু এনায়েতপুর থানায় মামলা দায়ের করে।

পরে গত ২৬ মে পরকিয়া প্রেমিক স্বপন ব্যাপারী খালু মমিন, খালা আন্নাকে পিবিআই গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে তারা ১৬৪ ধারায় দায় স্বীকার করে।

এদিকে চাঞ্চল্যকর এ হত্যা ঘটনার মুল আসামীরা গ্রেফতার হওয়ায় এলাকায় সবাই সন্তুষ্ট প্রকাশ করেছে।
বর্তমানে পিবিআইয়ের এসআই ফয়সাল আহমেদ মামলাটি তদন্ত করছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments