সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলমের পদত্যাগ

কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলমের পদত্যাগ

মিজানুর রহমান বুলেট: কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতির সেচ্ছাচারিতা ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাঃ ফয়জুল করিমের উপর হামলার অভিযোগ এনে আওয়ামীলীগ থেকে আনুষ্ঠানিক পদত্যাগ করেছে পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শাহ আলম হাওলাদার। বুধবার সকাল সাড়ে ১০ টায় কুয়াকাটা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে এ পদত্যাগের ঘোষণা দেন। আওয়ামী লীগ থেকে পদত্যাগের বিষয়ে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, শাহ আলমকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি বিরোধী কার্যকলাপের সাথে জরিত।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে শাহ আলম হাওলাদার বলেন, আমি এবং আমার পরিবার জন্মগত ভাবে আওয়ামী লীগ করে আসছি। কিন্তু কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ বারেক মোল্লা’র একচ্ছত্র ক্ষমতা কুক্ষিগত করে রাখা সহ অবমুল্যায়ন এবং সেচ্ছাচারিতায় অতিষ্ঠ। এছাড়া গত ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচন চলাকালীন ইসলামি আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাঃ ফয়জুল করিমের উপর হামলার ঘটনায় খুবই মর্মাহত হয়ে আমি এ পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। আমি আজ বুধবার থেকে আওয়ামী লীগের সকল কার্যক্রম ও দলীয় পদ থেকে অব্যাহতি নিয়েছি। এখন আর আমি আওয়ামী লীগের কেউ না। এ সময় সাংবাদিকদের শাহ আলম হাওলাদার বলেন, আমি একজন মুসলিম হিসেবে ফয়জুল করিমের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এবিষয়ে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আঃ বারেক মোল্লা সাংবাদিকদের বলেন, শাহ আলম হাওলাদার দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যকলাপ সহ দলের নাম ভাঙ্গিয়ে নানা রকম অপকর্ম করে আসছিল। এসব অভিযোগের ভিত্তিতে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির মিটিংয়ে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়। এ খবর পেয়ে শাহ আলম হাওলাদার সাংবাদিক সম্মেলন করে পদত্যাগের নাটক করে। আমরা এখনো পদত্যাগ পত্র পাইনি। আওয়ামীলীগের সভাপতি আরো বলেন, শাহ আলম অনেক দিন আগেই চরমোনাইতে যোগ দিয়েছে। বরিশাল সিটি নির্বাচনে হাত পাখার প্রচার প্রচারণা সহ মিছিল মিটিংয়ে স্ব-শরীরে অংশ গ্রহণ করে। শাহ আলম একজন বহুরূপী লোক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments