শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ৭০ জন রোগীর মাঝে ৩৫ লাখ টাকার চিকিৎসা চেক বিতরণ

রংপুরে ৭০ জন রোগীর মাঝে ৩৫ লাখ টাকার চিকিৎসা চেক বিতরণ

জয়নাল আবেদীন: রংপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় আয়োজিত রংপুর অঞ্চলে ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে ।

বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা সমাজসেবার উপপরিচালক আব্দুল মতিনের সভাপতিত্বে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড, চিত্র লেখা নাজনীন । বক্তব্য দেন সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় পরিচালক নাজমুল হুদা এবং জেলা পুলিশ সুপার প্রকৌশলী মো: ফেরদৌস আলী চৌধুরী । রংপুর সিটি কর্পোরেশন এলাকার ৭০জন রোগীর মাঝে জনপ্রতি ৫০হাজার টাকা করে মোট ৩৫লাখ টাকার চেক তুলে দেয়া হয় ।

এসময় জেলা প্রশাসক বলেন প্রতিটি মানুষের মৃত্যু নির্ধারিত কিন্তু বর্তমান সরকার চান না কেউ বিনা চিকিৎসায় মৃত্যু বরণ করুক । আর তাই দরিদ্র বান্ধব সরকার সামাজিক নিরাপত্তা খাতে বিপুল অংকের অর্থ অনুদান দিচ্ছেন । তিনি বলেন সমাজ সেবার মাধ্যমে বয়স্ক ভাতা, বিধাব ভাতা , প্রতিবন্ধী ভাতা, ভিক্ষুক পূর্নবাসন সহ ৫৯টি খাতে সরকার সহযোগিতা করছেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments