মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeসারাবাংলাযমুনায় পড়ে হারিয়ে গেল পুলিশের রাইফেল

যমুনায় পড়ে হারিয়ে গেল পুলিশের রাইফেল

বাংলাদেশ প্রতিবেদক: মানিকগঞ্জে অবৈধ ড্রেজারের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করতে গিয়ে এক পুলিশ কনস্টেবলের রাইফেল নদীতে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। রাইফেল হারানো ওই পুলিশ কনস্টেবলের নাম মো. আল আমিন।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্লা এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সরকারি কাজে গিয়ে রাইফেলটি নদীতে পড়ে যায়। স্থানীয়ভাবে ও ফায়ার সার্ভিস সদস্যদের মাধ্যমে রাইফেলটি খোঁজা হচ্ছে।

নদীতে তীব্র স্রোত থাকায় রাইফেলটি এখনও পাওয়া যায়নি বলেও জানান তিনি।

এর আগে সোমবার দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাঘুটিয়া এলাকায় যমুনা নদীতে অবৈধ ড্রেজারের বিরুদ্ধে অভিযানে গিয়ে রাইফেল হারান ওই পুলিশ সদস্য।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া দীর্ঘদিন ধরে যমুনা নদীতে বেশ কয়েকটি ড্রেজার বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছেন। এতে নদীর পাড় ও আশপাশের বসতবাড়ি ভাঙনের মুখে পড়েছে। অভিযোগ পেয়ে আজ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অর্ণব মালাকার মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে বালু উত্তোলনে ব্যবহার করা ড্রেজার মেশিন জব্দ করতে যান। এ সময় পুলিশ কনস্টেবল মো. আল আমিনের হাতে থাকা রাইফেলটি নদীতে পড়ে যায়।

বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আমজাদ হোসেন বলেন, নদীতে তীব্র স্রোত থাকায় এখনও রাইফেলটি উদ্ধার সম্ভব হয়নি। রাইফেলটি উদ্ধারে বিকেল থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা চেষ্টা করে যাচ্ছে।

তবে সরকারী কমিশনার (ভূমি) অর্ণব মালাকার এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments