রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে বটির উপর পড়ে শিশুর মৃত্যু

পাঁচবিবিতে বটির উপর পড়ে শিশুর মৃত্যু

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে খাট থেকে বটির উপর পড়ে হাফছা বানু (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার ভোরে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের তাজপুর গ্রামে এ ঘটনা ঘটে। হাফছা জয়পুরহাট সদর উপজেলার জামতলী গ্রামের হাফিজুল ইসলামের মেয়ে। হাফছার মা ঢাকায় গানর্মেন্টেসে চাকুরী করার কারণে সে তাজপুর গ্রামে তার নানা মতিয়ার রহমানের বাড়ীতে বসবাস করছিল।

নিহতে পরিবার সূত্রে জানা যায়, শনিবার (২৪জুন) দিবাগত রাতে অসাবধানতা বশতঃ খাটের নিচে রাখা বটির উপর পড়ে গেলে তার পেটের ডান দিকে বটির আগা ঢুকে যায় এবং মাথায় আঘাতপ্রাপ্ত হয়।

এর পর তার নানা মতিয়ার রহমান স্থানীয় কড়িয়া বাজারের ঔষধ বিক্রেতা মামুনকে খবর দিলে সে এসে ক্ষতস্থানে ৪টি সেলাই ও প্রাথমিক চিকিৎসা দেন।
এ অবস্থায় রোববার ভোর সাড়ে ৪ টার সময় শিশুটি মৃত্যুবরণ করেন। শিশুটির মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে খবর পেয়ে দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) কে এ এম মামুন খান শিচতি ও পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জাহিদুল হক ঘটনাস্থল পরিদর্শণ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments