মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে এমপি স্বপনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল

শাহজাদপুরে এমপি স্বপনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল

বিমল কুন্ডু: সিরাজগঞ্জ – ৬ (শাহজাদপুর) আসনের প্রয়াত সংসদ সদস্য, সাবেক শিল্প উপমন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ৮ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় এমপি ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক এমপি চয়ন ইসলাম। সভায় প্রয়াত এমপি হাসিবুর রহমান স্বপনের কর্মময় জীবনের উপর স্মৃতিচারনমূলক আলোচনা করেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শেখ আব্দুল হামিদ লাবলু , সহ- সভাপতি সাইফুল ইসলাম, এ্যাডভোকেট আব্দুল হাই, যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মারুফ হোসেন সুনাম, যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম হীরক , ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাসেল শেখ প্রমুখ। প্রধান অতিথি প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি বলেন, প্রয়াত হাসিবুর রহমান স্বপন এমপি দলের নিবেদন প্রান নেতা ছিলেন। তাঁর দক্ষ ও গতিশীল নেতৃত্বে শাহজাদপুরে আওয়ামীলীগ ঐক্যবদ্ধ ও শক্তিশালী সংগঠনে পরিনত হয়েছে। তিনি বলেন, হাসিবুর রহমান স্বপন শাহজাদপুরের একটি সংগ্রামী নেতৃত্বের নাম। সভাপতির বক্তব্যে সাবেক এমপি চয়ন ইসলাম বলেন, আজকের সভায় সকল বক্তাই হাসিবুর রহমান স্বপনের প্রশংসা করলেন। কিন্তু আমরা কেউই হাসিবুর রহমান স্বপন হতে পারলাম না।

স্মরনসভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, মহিলা আাওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামী লীগ সহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০২১ সালের ২ সেপ্টেম্বর করোনায় আক্রান্ত হয়ে তুরস্কের ইস্তাম্বুলের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। উল্লেখ থাকে যে, শাহজাদপুরের গন মানুষের প্রিয় নেতা প্রয়াত হাসিবুর রহমান স্বপন সপ্তম, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শাহজাদপুর আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়া তিনি শাহজাদপুর পৌরসভার প্রথম নির্বাচিত মেয়র এবং শাহজাদপুর উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলেন

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments