বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঝিকরগাছায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের উদ্বোধন করেন: ইসি হাবিব খান

ঝিকরগাছায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের উদ্বোধন করেন: ইসি হাবিব খান

জহিরুল ইসলাম: দেশের প্রথম ডিজিটাল জেলা যশোরের ঝিকরগাছা উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের শুভ উদ্বোধন করেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ আহসান হাবিব খান।

তিনি প্রথমে দেশের বীর মুক্তিযোদ্ধাদের স্বরণ করে বলেন, আপনারা দেশ স্বাধীন করে ছিলেন বলেই হয়তো আজ আমরা এখানে উপস্থিত হতে পেরেছি। আপনাদের মহান ত্যাগের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে, পেয়েছি নির্বাচন কমিশন। আপনাদের জন্যই আমরা সবাই একটা করে পরিচয়পত্র উপহার পাচ্ছি। মুক্তিযুদ্ধের সময় আমার সামনে ঘটে যাওয়া প্রতিটা মুহূর্তো আজও আমার চোখে ভাসে। আমি চৌগাছার কৃতি সন্তান হিসেবে গর্ববোধ করি না। আমরা আশরাফুল মাখলুকাত আল্লাহতালার সৃষ্টির শ্রেষ্ঠ জীব মানুষ। আর এই হিসেবে আমাদের গর্ববোধ করা উচিৎ। আমরা যদি সবাই নিজ নিজ দায়িত্ব ঠিক ভাবে পালন করতাম তাহলে সত্যিই আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা পেতাম। তিনি তার বক্তব্যে আরও বলেন গত ১৮ মাসে এক হাজারের বেশি নির্বাচন হয়েছে, এই নির্বাচন গুলোতে প্রার্থী কিংবা ভোটার কেউ কোন অভিযোগ করতে পারেনি। এ নির্বাচন গুলো হয়েছে সম্পুর্ণ স্বচ্ছ।

ঝিকরগাছা উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে আজ শনিবার (০৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় পৌর সদরের সম্মিলনী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যশোর জেলার সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ আনিছুর রহমান।

ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ, নির্বাচন কমিশন সচিবালয়ে আইডিইএ প্রকল্প (২য় পর্যায়) এর প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল হাসনাত মোহাম্মদ সায়েম, খুলনা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, ঝিকরগাছা উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মোঃ মনিরুল ইসলাম, ঝিকরগাছা পৌরসভার বারবার নির্বাচিত মেয়র ও ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল, ঝিকরগাছা থানার অফিসার্স ইনচার্জ সুমন ভক্ত, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, গঙ্গানন্দপুর ইউপি চেয়ারম্যান আমিনুর ইসলাম, সম্মিলনী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ, কৃষ্ণনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম আকিফুজ্জামান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা নির্বাচন অফিসার সৌমেন বিশ্বাস ছন্দ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপজেলা ও পৌরসভার সাধারণ মানুষের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments