মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারংপুরের সুমাইতা সুয়াদী আবৃত্তিতে দেশসেরা নির্বাচিত

রংপুরের সুমাইতা সুয়াদী আবৃত্তিতে দেশসেরা নির্বাচিত

জয়নাল আবেদীন: কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় ক গ্ৰুপে দেশসেরা নির্বাচিত হয়েছে রংপুরের সুমাইতা সুয়াদী। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজিত জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২৩ এর চূড়ান্ত পর্বের ফলাফলে সে দেশসেরা নির্বাচিত হয়। চলতি মাসের ২৮ তারিখ টুঙ্গিপাড়ায় অনাঢ়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে তার পুরস্কার নেয়ার কথা রয়েছে।

৮ সেপ্টেম্বর শুক্রবার ঢাকার তেজগাঁও কলেজে আয়োজিত চুড়ান্ত পর্বের অনুষ্ঠানে অংশ নেয় দেশের ৬৪ জেলা থেকে বিভিন্ন ক্যাটাগরিতে ১ম ও ২য় প্রদান অধিকার করা বিজয়ীরা। সুমাইতা সুয়াদী এতে রংপুর জেলা থেকে আবৃত্তি বিষয়ে ক গ্ৰুপে ১ম স্থান অধিকার করে অংশগ্রহণ করেন এবং বিচারকদের রায়ে জাতীয় পর্যায়ে তার গ্ৰুপে ১ম স্থান অধিকার করে দেশসেরা নির্বাচিত হয়। সুমাইতা সুয়াদী রংপুর ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ৩য় শ্রেণির জুঁই শাখার একজন শিক্ষার্থী। সে আবৃত্তি প্রশিক্ষক রেজিনা সাফরিন এর কাছে ৩ বছর বয়স থেকে আবৃত্তি শিখে আসছে। এর আগে রংপুর জেলা ও বিভাগীয় পর্যায়ে আয়োজিত বিভিন্ন আবৃত্তি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে একাধিকবার ১ম স্থান অধিকার করে সুমাইতা সুয়াদী।

সুমাইতা সুয়াদী বিভাগীয় লেখক পরিষদ, রংপুর এর সাধারণ সম্পাদক, লেখক, সংগঠক ও সংবাদকর্মী জাকির আহমদ ও নারী উদ্যোক্তা শাকিলা পারভীন এর একমাত্র সন্তান ওর বাবা -মা সবার কাছে দোয়া এবং আর্শিবাদ চেয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments