বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলাসিলেট-ঢাকা মহাসড়কে ট্রাক- সি,এন,জি সংঘর্ষে মা-ছেলের মর্মান্তিক মৃত্যু

সিলেট-ঢাকা মহাসড়কে ট্রাক- সি,এন,জি সংঘর্ষে মা-ছেলের মর্মান্তিক মৃত্যু

ওয়াহিদুর রহমানঃ সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার মা-ছেলে সিলেট-ঢাকা মহা-সড়কের হবিগঞ্জের বাহুবল এলাকায় ট্রাকচাপায় নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে,১(অক্টোবর)রোববার বিকেল সাড়ে ৪ ঘটিকায় বাহুবল উপজেলার দৌলতপুর ব্রীজের সংলগ্ন এলাকায়।

এলাকাবাসী ও পুলিশ  জানায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চিলাউড়া গ্রামের দারা মিয়ার স্ত্রী ফরিদা বেগম(৪৫) ও পুত্র মতিউর রহমান(২২) রোববার একটি সিএনজিতে করে হবিগঞ্জের বাহুবল উপজেলার চন্দ্রচূড়ি নামক এলাকায় মাজার জিয়ারতে যান।বিকাল সাড়ে ৪টার দিকে মতিউরদের সিএনজি (অটোরিকশা)টি সিলেট-ঢাকা মহা-সড়কের দৌলতপুর ব্রিজের কাছে গেলে পিছন দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাদের গাড়িকে চাপা দেয়।এ-সময় সিএনজি(অটোরিকশা)টি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই ফরিদা বেগম মারা যান।

পথচারীরা ও এলাকাবাসী তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুত্র মতিউর রহমানকে মৃত ঘোষণা করেন।

এ-সময় দুর্ঘনায় কবলিত সিএনজিতে থাকা আরও ৩ জনকে গুরুতর আহতাবস্হায় প্রথমে বাহুবল উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা জটিল থাকায় তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

দুর্ঘটনা ও দুজন নিহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মাঈনুল ইসলাম জানান,দুর্ঘটনার খবর পেয়ে সাথে-সাথে আমাদেের পুলিশবাহিনী ঘটনাস্থলে পাঠিয়ে দিয়েছি।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments