মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার নারী মাদক কারবারী কলি

রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার নারী মাদক কারবারী কলি

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবা- সহ নারী মাদক কারবারী মোসাঃ কলি আক্তারকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ৫হাজার পিচ ইয়াবা ও নগদ ১ লক্ষ ৩৭ হাজার টাকা জব্দ করা হয়। রবিবার (২২ অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ জামিরুল ইসলাম। গ্রেফতার মাদক কারবারী মোসাঃ কলি আক্তার (৩৫), সে মহানগরী’র বোয়ালিয়া মডেল থানার শেখেরচক মহলদার পাড়ার মোঃ আরেফিন ইসলাম সঞ্জুর স্ত্রী। বর্তমানে বালিয়া পুকুর বড়বটতলা এলাকার বাসিন্দা।

নগর পুলিশের মুখপাত্র জানায়, শনিবার (২১ অক্টোবর) বিকাল সোয়া ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে, বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় এক নারী ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে মাদক কারবারী কলি আক্তারকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১ হাজার পিচ ইয়াবা উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যমতে ডিবি পুলিশ ওইদিন সন্ধ্যা সোয়া ৬টায় বালিয়া পুকুর বড়বটতলায় কলির ভাড়া বাসা তল্লাশি চালিয়ে আরও ৪ হাজার পিচ ইয়াবা ও নগদ ১ লক্ষ ৩৭ হাজার টাকা উদ্ধার করে। অভিযানটি পরিচালনা করেন, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসাঃ আরজিনা খাতুনের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক মোঃ তৌহিদুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

জিজ্ঞাসাবাদে মাদক কারবারী কলি জানায়, সে দীর্ঘদিন যাবৎ তার স্বামী মোঃ আরেফিন ইসলাম সঞ্জুর সহযোগিতায় ইয়াবা ট্যাবলেট রাজশাহীর শেফালী, সাজু, মতিহার থানাধীন কাজলা এলাকার মুরগী রানা-সহ অনেকের কাছে বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে। রবিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments