শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিপুল পরিমাণ গাঁজাসহ হাদির মোড়ের ডন গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমাণ গাঁজাসহ হাদির মোড়ের ডন গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ গাঁজা-সহ মোঃ রিয়াদ ইসলাম ওরফে ডন (৩০) নামের মাদক কারবারী গ্রেফতার করেছে র‌্যাব-৫। রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় মহানগরীর শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তাঁ নিজ ওয়ার্কশপের দোকানে তল্লাশী চালিয়ে ৯৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারী মোঃ রিয়াদ ইসলাম ওরফে ডন, সে মহানগরীর বোয়ালিয়া থানার রাণীনগর হাদির মোড়ের মোঃ রুস্তম আলীর ছেলে। সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, রবিবার সন্ধায় গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর শাহমখদুম থানাধীন নওদাপাড়ার মহিলা পলিটেকনিক কলেজের সামনে মাদক কারবারী মোঃ রিয়াদ ইসলাম ওরফে ডন তার নিজস্ব ওয়ার্কশপের দোকানে বিপুল পরিমান গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে মওজুত করেছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় দোকানের ভিতর অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৯৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে মহানগরীর শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments