মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় পিকআপের নীচে দুই মোটরসাইকেল আরোহী

কলাপাড়ায় পিকআপের নীচে দুই মোটরসাইকেল আরোহী

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা সড়কের শেখ জামাল সেতুর হাজীপুর ঢালে মাছবাহী পিকআপের নীচে পৃষ্ঠ হয়ে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মৎস্যবন্দর মহিপুর থেকে মাছ নিয়ে পিকআপটি কলাপাড়ার দিকে আসার পথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ সময় মোটরসাইকেলটি পিকআপের নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলে থাকা লিটন খান ও খালেক খান গুরুতর আহত হয়। তাদের দুইজনেরই পা ও হাত ভেঙ্গে যায়। মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাদের প্রথমে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি ঘটলে দুজনকেই বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।
কলাপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত পিকআপটি আটক করেছে। এ ঘটনায় পরবর্তী আইনী পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments