বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাবঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের শ্রীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত হয়েছেন। বুধবার দুপুর ২টার দিকে উপজেলার হাসাড়া ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশাল রমজানকাঠি এলাকার আব্দুল হাকিমের ছেলে কামাল হোসেন (৩০) ও তার মেয়ে মাহিরা মাহি (১০)

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেলে করে বাবা-মেয়ে মাওয়ার দিকে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে একটি বাস তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-মেয়ে মহাসড়কে ছিটকে পড়ে। পরে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

পরে খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস ও হাসাড়া পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে হাসাড়া পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

শ্রীনগর হাসাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ জানান, নিহত কামাল হোসেন ও তার মেয়ে মাহিরা মাহির মরদেহ বর্তমানে হাসাড়া হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। বাসটিকে জব্দের চেষ্টা করছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments