মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় বিভিন্ন অনিয়মের অভিযোগে ৩টি ক্লিনিক বন্ধ ঘোষণা

শার্শায় বিভিন্ন অনিয়মের অভিযোগে ৩টি ক্লিনিক বন্ধ ঘোষণা

শহিদুল ইসলাম: সারাদেশে চলমান অভিযানের অংশ হিসেবে যশোরের শার্শায় বিভিন্ন অনিয়মের অভিযোগে ৩ টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা করেছে স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিনিধি দল।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশে একটি টিম উপজেলার বাগআঁচড়া এলাকায় বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে অভিযান পরিচালনা করে।

এ অভিযানে নেতৃত্বে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আব্দুস সালাম।

তিনি বলেন, আজ আমরা শার্শা উপজেলায় বাগআঁচড়াতে অবস্থিত জনসেবা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার,আল-মাদিনা হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার,বাগআঁচড়া নার্সিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টার নামে এ ৩টি প্রতিষ্ঠান দেখেছি।এ ৩টি প্রতিষ্ঠানে স্বাস্থ্যঅধিদপ্তের বেঁধে দেওয়া ১০ টি নির্দেশনার একটি ও যাথাযথ না পাওয়া সহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ৩ টি ক্লিনিকের অপারেশন থিয়েটার ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছি।এবং এ প্রতিষ্ঠান গুলোকে নিদের্শনা গুলো পূরণ ও অনিয়ম গুলো সংশোধন করে এবং নির্দেশনা গুলো ফলো করে এবং যথাযথ প্রয়োগ করে আমাদের জানাতে বলেছি।এ গুলোর সঠিক প্রয়োগ থাকলে ও অনিয়ম গুলো না থাকলে পরবর্তীতে আমরা ভিজিট এর মাধ্যমে তাদের প্রতিষ্ঠান গুলো খুলে দেবো বলে তিনি জানান।

উল্লেখ্য,এর আগে বিভিন্ন অনিয়মের অভিযোগে দুটি অভিযানে শার্শা উপজেলার নাভারনে অবস্থিন ৫ টি ক্লিনিক বন্ধ ঘোষণা করে স্বাস্থ্য অধিদপ্তরের এ প্রতিনিধি দল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments