শনিবার, মে ১৮, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ড় ভাইয়ের পরিবারের মারপিটে ছোট ভাই খুন

সিংগাইরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ড় ভাইয়ের পরিবারের মারপিটে ছোট ভাই খুন

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে জমি সংক্রান্ত বিরোধের জেরধরে বড় ভাইয়ের পরিবারের লোকজনের মারপিটে ছোট ভাই কহেল উদ্দিন(৬০) খুন হয়েছেন। নিহত কহেল উদ্দিন সোমবার (১১ মার্চ) ভোর ৬ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

নিহত কহেল উদ্দিন মুন্সী উপজেলার জামির্ত্তা ইউনিয়নের মধুরচর গ্রামের মৃত ইন্তাজ উদ্দিন মুন্সীর ছেলে। সে ৫ সন্তানের জনক।

স্থানীয়রা ও পরিবাররিক সূত্রে জানা যায়, নিহত কহেল মুন্সী ও তার বড় ভাই ইসলাম মুন্সীর মধ্যে দীর্ঘদিন যাবত জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিলো। রবিবার দুপুর দেড় টার দিকে কহেল মুন্সী ও তার প্রবাস ফেরত ছেলে শাহানুর বসত বাড়ির সীমানা পরিস্কার করতে যায়। এ নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে বড় ভাই ইসলাম মুন্সী (৬৫) , তার ছেলে হৃদয়(২৪), স্ত্রী কুলসুম (৫৫), মেয়ে রোজিনা(২৮) ও নাতনী কনক(১৮) লাঠি-সোটা নিয়ে কহেল মুন্সী ও তার ছেলে শাহানুরকে মারধর করে। সেই সঙ্গে অসুস্থ স্ত্রী সাফিয়া খাতুনকেও প্রহার করে তারা। এতে কহেল মুন্সীসহ তার পরিবারের ৩ জনই মারাত্মক আহত হন। আহতদের মধ্যে কহেল মুন্সী ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। অপর আহতদ্বয় এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।
নিহত কহেল মুন্সীর মেয়ে রৌশনারা বলেন, দিন-দুপুরে আমাদের পরিবারের ওপর হামলা করা হয়েছে। আমি আমার বাবার হত্যাকারীদের ফাঁসি চাই।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মো. জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। অভিযুক্তদের কাউকে পাওয়া যায়নি। মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments