শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতার প্রাইভেট কারে ককটেল হামলা, আহত ২

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতার প্রাইভেট কারে ককটেল হামলা, আহত ২

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা আব্দুস সালামকে বহনকারি প্রাইভেট কারে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। রবিবার রাত ১০ টার সময় সদর উপজেলার চাঁপাইনবাবগঞ্জ- সোনামসজিদ মহাসড়কের চৌধুরি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এতে আব্দুস সালাম প্রানে বেঁচে গেলেও তার গাড়ী চালক আব্দুর রহিম ও জেলা পরিষদের অ্যাকাউন্টস অফিসার মামুনুর রশিদ ককটেলের আঘাতে আহত হন। ককটেলের আঘাতে ক্ষতিগ্রস্থ্য হয়েছে প্রাইভেটকারটিও। পরে খবর পেয়ে রাতেই জেলা পুলিশের ঊর্দ্ধতণ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

গাড়ী চালক আব্দুর রহিম জানান, রাজশাহীতে কাজ শেষ করে তিনজন একই প্রাইভেট কারে শিবগঞ্জের বাড়ীতে ফিরছিলেন তারা। সদর উপজেলার চৌধুরি মোড়ে পৌঁছামাত্রই মহাসড়কের পাশ থেকে গাড়ী লক্ষ করে অন্তত ১০ টি ককটেল হামলা চালানো হয়। এতে গাড়ীর গ্লাস ভেদ করে ককটেলের স্প্রিন্টার মামুন ও তার ডান হাতে লেগে আহত হয়। পরে দুজনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুস সালাম জানান, আমরাকে হত্যা করতেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী ককটেল হামলা চালানো হয়েছে। তার দাবি-রাজনৈতিক প্রতিপক্ষরাই তাকে হত্যা করতে হামলার ঘটনা ঘটিয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, ককটেল হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করা হয়েছে। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments