বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীর বাগমারায় চাঁদাবাজ চক্রের ৫ সদস্য গ্রেফতার

রাজশাহীর বাগমারায় চাঁদাবাজ চক্রের ৫ সদস্য গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর বাগমারায় চাঁদাবাজ চক্রের মূলহোতা-সহ ৫জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (৩০ মার্চ) বিকাল সাড়ে ৪টায় বাগমারা থানাধীন ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপুর এলাকায় থেকে

তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাঁদা আদায়কৃত নগদ ৩২২০/- টাকা, চাঁদা আদায়ের রশিদ-১৮ টি, টালী খাতা-১টি, চাঁদা আদায় রশিদ বই-১টি, উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত চাঁদাবাজ চক্রের মূলহোতা মোঃ জুয়েল রানা (৩৫), সে বাগমারা থানার দানগাছী গ্রামের মৃত অছিম উদ্দিনের ছেলে, মোঃ মুরাদ হোসেন (৩২), সে একই থানার দেউলিয়া গ্রামের মোঃ মতিউর রহমানের ছেলে, মোঃ আলী (৩৫),সে চাঁনপাড়া গ্রামের মোঃ আব্দুল মান্নানের ছেলে, মোঃ সোহেল রানা (৩৪), সে একই গ্রামের -মোঃ জামাল উদ্দিনের ছেলে ও খাঁজা মঈনুদ্দিন (২৮), সে বাছড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে। রবিবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা বাগমারা থানার ভবানীগঞ্জ পৌরসভার অন্যতম চাঁদাবাজ চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন ভাউচারের (রশিদ, টোকেন) মাধ্যমে সিএনজি, ইজিবাইক এবং লেগুনাসহ বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি করে আসছে। যদি কোন চালক চাঁদা দিতে অস্বীকৃতি জানায় তখন তাদেরকে ভয়ভীতি প্রদর্শন করে, বিভিন্ন সময় মারধর এবং গাড়ী ভাংচুর করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বাগমারা থানায় চাঁদাবাজি মামলা দায়ের করা রয়েছে। রবিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments