বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাআমতলীতে ইউপি নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থী'র মনোনয়ন পত্র বাতিল

আমতলীতে ইউপি নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থী’র মনোনয়ন পত্র বাতিল

সাইফুল্লাহ নাসির: বরগুনার আমততলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আজ ছিল বাছাই। বাছাইয়ে ৯ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে এক চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

আজ সোমবার আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে মনোনয়নপত্র বাছাইকালে উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা মোঃ সেলিম রেজা চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল বাশার নয়ন মৃধার মনোনয়ন পত্রের হলফ নামায় স্বাক্ষর না থাকায় তার মনোনয়ন পত্রটি বাতিল ঘোষনা করেন। আমতলী উপজেলা নির্বাচন অফিসার ও সদর ইউপি নির্বাচনে রিটানিং কর্মকর্তা মোঃ সেলিম রেজা বলেন, চেয়াম্যান প্রার্থী মোঃ আবুল বাশার নয়ন মৃধার মনোনয়ন পত্রের হলফ নামায় স্বাক্ষর না থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আগামী ৯ এপ্রিল প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেয়া হবে এবং আগামী ২৮ এপ্রিল আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments